Search
Tuesday 24 October 2017
  • :
  • :
English Version

নাজমুল হুদার নেতৃত্বে আসছে তৃনমূল বিএনপি

নাজমুল হুদার নেতৃত্বে আসছে তৃনমূল বিএনপি

Sharing is caring!

বিশেষ প্রতিনিধি:
বিএনপির তৃণমূলের নেতাকর্মীদের নিয়ে নতুন দল গড়ছেন বাংলাদেশ জাতীয় জোটের (বিএনএ) চেয়ারম্যান ব্যারিস্টার নাজমুল হুদা। শুক্রবার (২০ নভেম্বর) রাজধানীর গুলশানের ওয়েস্টিন হোটেলে ‘তৃণমূল বিএনপি’ নামে নতুন দলটি গঠনের ঘোষণা দেবেন তিনি।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) নাজমুল হুদার পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, শুক্রবার সকাল ১১টায় ওয়েস্টিন হোটেলে সংবাদ সম্মেলন করে বিএনএ’র প্রধান দল তৃণমূল বিএনপির (Grass root BNP) ঘোষণা দেওয়া হবে। এতে বিএনএ-ভুক্ত ৩০ দলসহ জাতীয়, মিডিয়া, পেশাজীবী ও বিভিন্ন সংগঠনের নেতা উপস্থিত থাকবেন।

সংবাদ সম্মেলনে কয়েকটি দেশের কূটনীতিকও উপস্থিত থাকবেন বলে জানায় নাজমুল হুদার একটি ঘনিষ্ঠ সূত্র।

এ ব্যাপারে জানতে চাইলে বিএনএ’র আহ্বায়ক নাজমুল হুদা বাংলানিউজকে বলেন, অনুষ্ঠানে সারাদেশের বিভিন্ন পর্যায়ের তৃণমূল নেতাকর্মীরা অংশ নেবেন। এদের মধ্যে থাকবেন বিএনপিতে অবহেলিত, নিষ্পেষিত ও বঞ্চিত নেতাকর্মীরা।

অনুষ্ঠানে কোন কোন দলের নেতাদের আমন্ত্রণ জানানো হয়েছে- এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, বিএনপি-জামায়াত ছাড়া সব দলের নেতাদের আমন্ত্রণ জানানো হয়েছে অনুষ্ঠানে। দাওয়াত পেয়েছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকও।

নাজমুল হুদা আশা করছেন, এ নতুন দল গঠনে জিয়াউর রহমানের আদর্শে বিশ্বাসী বিএনপির অবহেলিত-নিষ্পেষিত-বঞ্চিত নেতাকর্মীরা তার পাশে থাকবেন।