Search
Tuesday 24 October 2017
  • :
  • :
English Version

শিগ্রই আসছে স্যাটেলাইট চ্যানেল এটিভি

শিগ্রই আসছে স্যাটেলাইট চ্যানেল এটিভি

Sharing is caring!

এশিয়ানপোস্ট টেয়েন্টিফোর ডটকম, ঢাকা : 

বেদের মেয়ে জোসনার সফল প্রযোজক আব্বাস উল্ল্যাহ শরু করতে যাচ্ছেন এটিভি নামে একটি স্যাটেলাইট চ্যানেল। তিনি নিজেই এই চ্যানেলটির চেয়ারম্যান। তার বনানীর অফিস যেখানে চ্যানেলটির স্থায়ী কার্যালয় করা হয়েছে, সেখানে বসেই তার সঙ্গে এই রিপোর্টারের কথা হচ্ছিল। আগামী মার্চ মাসে চ্যানেলটি টেস্টে যাবে জানিয়ে তিনি বলেন, আমার চ্যানেলটি হবে পুরোপুরি বিনোদন নির্ভর। নিউজ থাকবে না। তবে আমার রাজনৈতিক দায়বদ্ধতা থেকে একটা টকশো থাকবে। এখন তিনি চ্যানেলটির মেশিনপত্র বসানো নিয়ে ব্যস্ত আছেন। বনানীতে তার নিজের ভবন থেকেই চ্যানেলটির সকল কার্যক্রম পরিচালিত হবে।
আব্বাস উল্ল্যা বলেন, আমার চ্যানেলটি থেকে বছরে ১২টি চলচ্চিত্র নির্মিত হবে। তবে সেগুলো শুধু চ্যানেলের মাধ্যমেই প্রচারিত হবে। যদি কোনোটিকে ব্যবসা করবে বলে মনে হয়, সেটিকে সেন্সরে জমা দেওয়া হবে। এছাড়া ডেইলি সপ, ধারাবাহিক নাটক, এক ঘন্টার নাটকসহ বিনোদনমূলক সব কিছুই আমার চ্যানেল থেকে প্রচারিত হবে।
বনানী ভবনে বর্তমানে তিনটি স্থায়ী সেটের ব্যবস্থা করা হয়েছে। ডেকোরেশন পরিবর্তন করে করে এখন তিনটি ধারাবাহিকের কাজ চলছে। তিনি জানান এখানে স্থায়ী পাঁচটি সেট হবে। ভবনটির একাধিক তালায় এসব সেট স্থাপিত হবে। বর্তমানে সেখানে বেশ নাটকের চিত্রায়ন চলছে। যেহেতু বনানীর ভবনটি তার নিজস্ব সেহেতু তিনি মনের মত করে স্থাপন করছেন চ্যানেলের যাবতীয় স্থাপনা। তিনি বলেন, আমি গড্ডালিকা প্রবাহে গা না ভাসিয়ে ব্যতিক্রমী একটি চ্যানেল গড়ে তুলতে চাই। এজন্য সকলের সহযোগিতা চাই এবং পাব বলেও আশা করি।