Search
Tuesday 24 October 2017
  • :
  • :
English Version

নয়াপল্টনে যুবদলের মিছিল সমাবেশ!

নয়াপল্টনে যুবদলের মিছিল সমাবেশ!

Sharing is caring!

স্টাফ করেসপন্ডেন্ট, এশিয়ানপোস্ট২৪ডটকম

ঢাকা : জাতীয়তাবাদী যুবদলের সিনিয়র যুগ্ম সম্পাদক মীর নেওয়াজ আলী নেওয়াজকে সংগঠনটির সাধারণ সম্পাদক করা এবং তার বিরুদ্ধে করা ‘মিথ্যা মামলা’ প্রত্যাহারের দাবি জানিয়েছে তার অনুসারী নেতাকর্মীরা। এ দাবিতে মিছিল ও সমাবেশ করেছেন তারা।

শনিবার দুপুর সোয়া ১২টার দিকে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এ মিছিল সমাবেশ হয়।

সমাবেশে যুবদলের কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক আমজাদ হোসেন, কেন্দ্রীয় সদস্য সৈয়দ আবেদিন প্রিন্স, সোহেল আহমেদ প্রমুখ নেতারা বক্তব্য দেন। এতে কেন্দ্রীয় যুবদলের পাশাপাশি লালবাগ, মতিঝিল, শাহবাগ ও মিরপুরসহ রাজধানীর বিভিন্ন থানার অর্ধ-শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সমাবেশ শেষে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনের সড়ক বিভিন্ন স্লোগান দেয় নেতাকর্মীরা।

এর আগে, সিন্ডিকেটের প্রভাবমুক্ত জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখা ছাত্রদলের কমিটি ঘোষণার দাবিতে গত মঙ্গলবার বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে মিছিল ও সমাবেশ করে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের পদপ্রত্যাশী নেতাকর্মীরা।

বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের পার্শ্ববর্তী কড়াইগোশত রেস্টুরেন্টের সামনে থেকে ওই মিছিলটি শুরু হয়ে ভিক্টোরি হোটেলের সামনে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়। এতে জবির পদপ্রত্যাশী অর্ধ-শতাধিক জুনিয়র নেতাকর্মী উপস্থিত ছিলেন।

ওই সমাবেশ থেকে সিন্ডিকেটের নিয়ন্ত্রণমুক্ত জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের নতুন কমিটি ঘোষণার দাবি জানানো হয়। একই সঙ্গে হুঁশিয়ারি দিয়ে বলা হয়, বিবাহিত ও সন্তানের বাবাদের নেতা বানানো হলে সে কমিটি মানা হবে না, প্রয়োজনে ওই কমিটি প্রতিহত করা হবে।