Search
Tuesday 24 October 2017
  • :
  • :
English Version

খালেদা জিয়াসহ ১৪৮ জন নেতা-কর্মীর বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারীর প্রতিবাদে নোয়াখালীতে বিক্ষোভ

খালেদা জিয়াসহ ১৪৮ জন নেতা-কর্মীর বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারীর প্রতিবাদে নোয়াখালীতে বিক্ষোভ

Sharing is caring!

নোয়াখালী প্রতিনিধিঃ
বেগম খালেদা জিয়াসহ ১৪৮ জন নেতা-কর্মীর বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারীর প্রতিবাদে নোয়াখালীতে খন্ড খন্ড ভাবে বিশাল বিক্ষোভ মিছিল করেছে জেলা যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা।
মাইজদী বাজার, সোনাপুর দত্তেরহাট ও নোয়াখালী প্রেসক্লাবের সামনে থেকে একই সময়ে পরপর তিনটি স্থান থেকে মিছিলগুলো বিভিন্ন স্থানে গিয়ে শেষ হয়। পরে তারা আলাদা আলাদাভাবে সংক্ষিপ্ত সমাবেশ করে এবং বক্তব্য রাখেন।
মাইজদী বাজার থেকে বিক্ষোভ মিছিলটি পুলিশের বাধা অতিক্রম করে নতুন বাস ষ্ট্যান্ডে এসে শেষ হয়। এই সময় একটি সংক্ষিপ্ত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন জেলা যুবদলের সাধারন সম্পাদক কামাক্ষ্যা চন্দ্র দাস, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম কালা, জেলা ছাত্রদলের সভাপতি নুরুল আমিন খান, ভিপি আলাউদ্দিন, ভিপি ফজলে এলাহী পলাশ।
একই সময়ে শহরের দত্তের হাট এলাকায়  জেলা বিএনপির সদস্য  মাহবুব আলমগীর আলো,  সদর উপজেলা বিএনপির সভাপতি সলিম উল্লা বাহার হিরন, জেলা বিএনপি সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম কিরন, দপ্তর সম্পাদক ওমর ফারুক, বিএনপি নেতা জিএস দুলাল  ছাত্রদলের সাধারন সম্পাদক সাবের আহমেদ, সাবেক জিএস হারুনের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল ও সংক্ষিপ্ত সমাবেশ হয়।
একই সময়ে জেলা প্রেসক্লাবের সামনে থেকে সদর উপজেলা বিএনপির সাধারন সম্পাদক ভিপি জসিম, শহর বিএনপির সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক টপি,  জেলা স্বেচ্ছাসেবকদলের যুগ্ম আহবায়ক কলিম উল্লাহ, শহর স্বেচ্ছাসেবকদলের সভাপতি ফারুক হোসেন নয়ন, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আবু হাছান নোমান,উপজেলা ছাত্রদলের আহবায়ক সামছুদ্দোহা মিঠু, শহর যুবদলের যুগ্ম আহবায়ক আরিফ ইকবাল, আবু সাদেক জুয়েল, শহর ছাত্রদলের সভাপতি মিজানুর রহমান ও কলেজ ছাত্রদলের সমন্ময়ক আজগর উদ্দিন দুখুর নেতৃত্বে একটি মিছিল বের হলে পুলিশের বাধার মুখে পড়ে।