Search
Tuesday 24 October 2017
  • :
  • :
English Version

লালপুরে ঘুর্নিঝড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ বিতরন

লালপুরে ঘুর্নিঝড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ বিতরন

Sharing is caring!

মোয়াজ্জেম হোসেন, লালপুর (নাটোর) প্রতিনিধি :

নাটোরের লালপুরে ঘুর্নিঝড়ে ক্ষতিগ্রস্থ ২ শত ৩৯ টি পরিবারের মাঝে আজ বুধবার (১১ অক্টোবর) দুপুরে ত্রানের চাউল বিতরন করেছেন নাটোর জেলা প্রশাসিক শাহিনা খাতুন।

 

উপজেলার আড়বাব ইউনিয়নের ক্ষতিগ্রস্থ ১৭৯ টি পরিবারের মাঝে রঘুনাথপুর উচ্চ বিদ্যালয় মাঠে ও লালপুর ইউনিয়নের ক্ষতিগ্রস্থ ৬০ টি পরিবারের মাঝে মোমিনপুর মাজার শরীফ মাদরাসা মাঠে ত্রানের ৩০ কেজি করে চাউল বিতরন করা হয়।

 

এ সময় উপস্থিত ছিলেন নাটোর জেলা প্রশাসক (সার্বিক) ড. চিত্রলেখা নাজনীন, জেলা ত্রাণ ও পুর্নবাসন কর্মকর্তা আলাউদ্দিন, লালপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান হারুনার রশিদ পাপ্পু, লালপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) আবু তাহির, লালপুর থানা ওসি (তদন্ত) তৌহিদুল ইসলাম, আড়বাব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইসাহাক আলী, লালপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক পলাশ প্রমুখ।

 

স্থানীয় সাংসদ আবুল কালাম আজাদ ঘটনার দিন মঙ্গলবার (১০ অক্টোবর) বিকেলে ক্ষতিগ্রস্থদের মাঝে জরুরী ভিত্তিতে খাদ্য হিসাবে চিড়া ও চিনি বিতরন করেন। এছাড়া উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ক্ষতিগ্রস্থদের ঘরবাড়ি পুনঃনির্মানের সহায়তার জন্য ত্রাণ ও দুর্যোগ অধিদপ্তর বরাবর ঢেউটিন ও নগদ অর্থের জন্য আবেদন করা হয়েছে।