Search
Tuesday 24 October 2017
  • :
  • :
English Version

শ্রমজীবী মানুষের সহায়তায় আমি সদা প্রস্তুত আছি : এমপি কেয়া চৌধুরী

শ্রমজীবী মানুষের সহায়তায় আমি সদা প্রস্তুত আছি : এমপি কেয়া চৌধুরী

Sharing is caring!

আছমা জান্নাত মনিঃ হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার পুটিজুরী ইউনিয়নের মন্ডলকাপন দুর্গামন্দির ও রুপাইছড়া রাবার বাগান বাজারে পথসভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার পৃথক সময়ে অনুষ্ঠিত এসব পথসভায় বক্তব্যে এমপি কেয়া চৌধুরী বলেছেন, আমি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে তৃণমূল মানুষের উন্নয়নে কাজ করছি। ষড়যন্ত্রকারীরা আমাকে অনেক বাধা দিয়েছে। এসব বাধায় আমি আটকে নেই। আমি সরেজমিন এসে নেত্রীর উপহার হিসেবে উন্নয়ন কাজে বরাদ্দ প্রদান করে যাচ্ছি।

বাহুবলের স্থানে স্থানে রাস্তা, ব্রিজ, স্কুল ভবন, মসজিদ ও মাদ্রাসাসহ বিভিন্ন ক্ষেত্রে উন্নয়ন করছি। বাড়ি বাড়ি বেকার নারী ও পুরুষদের কর্মসংস্থানের জন্য প্রশিক্ষণের ব্যবস্থা করে আর্থিক অনুদান দিয়েছি। মধ্য ভবানীপুরে একটি সরকারী বিদ্যালয় এবং একটি মক্তব্যে অনুমোদন এনেছি।

গরুর গোবর ব্যবহার করে বাড়ি বাড়ি বায়ো গ্যাস চালু হয়েছে। স্কুল ও কলেজে শেখ রাসেল ডিজিটাল ল্যাব চালু এবং শিক্ষার্থীদের তথ্য প্রযুক্তিতে দক্ষ হতে প্রশিক্ষণের ব্যবস্থা করেছি।

তিনি বলেন, আমি উন্নয়নের জন্য এসেছি। আমার উন্নয়ন কর্মকান্ড চলমান রয়েছে।

 

সভায় বক্তব্য রাখেন, আওয়ামীলীগ নেতা, হাজী শামছু মিয়া, মুক্তিযোদ্ধা ইসহাক মিয়া, এসএম সাবাজ, হান্নান মিয়া, যুবলীগ নেতা পারুল মিয়া প্রমুখ।